Header Ads

Header ADS

মানসীর প্রেম

মানসীর প্রেম




জানো মানসী, আমি আবার প্রেমে পড়েছি
নতুন করে আবার আমি স্বপ্ন দেখছি,
একটু ভালোবাসা নিয়ে আমায় বাঁচতে দাও
আমি বাঁচতে চাই- সুখে যন্ত্রণায়   তোমাকে ছাড়া
আর তোমার ওই চাহনি আমি চায়  না,
তুমি ভালো থেকো তোমার ওই পৃ্ৃথিবীতে,
কাছে আসা দূরে যাওয়া
সবকিছুই কি তোমার ইচ্ছেই হবে ?
আমি কী কিছুই না ?
আমার ও যে অস্বিত্ব আছে ,
আমিও  তোমার  মতই এক মানুষ
তাই মানসী, আজ আমি আবার প্রেম করেছি।।



দুঃখ পেলেও দুঃখ আমার না
তুমি সুখ খুজেছে
আর   আমি তোমায় খুজেছি
খুঁজে খুঁজে যখনি ক্লান্ত এ প্রান
তখনি তোমায় ছাড়িয়ে সুখের ছোঁয়ায়
আবার   রোমাঞ্ছিত আমার মন।
মানসী  তুমি কোনোদিন আমায় চাওনি,
তবুও তোমার চাওয়ার মাঝে বারবার এসেছি
আজ আবার ভুলে যাচ্ছি আমার অস্তিত্ব  
তাই আজ আবার স্বপ্ন দেখছি
জানো মানসী  আমি আবার প্রেমে করছি। 

No comments

Theme images by dino4. Powered by Blogger.